০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


লক্ষ্মীপুর আইডিয়াল মেডিক্যাল ইনস্টিটিউটে নবীনবরণ

-

জেলার স্বনামধন্য বেসরকারি স্বাস্থ্য শিক্ষা প্রতিষ্ঠান লক্ষ্মীপুর আইডিয়াল মেডিক্যাল ইনস্টিটিউটে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে পৌর শহরের একটি পার্টি সেন্টারে এ আয়োজন করেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। এ সময় আলোচনা, দোয়া-মুনাজাত ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নবীন ছাত্রছাত্রীদের বরণ করে নেয়া হয়।
প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মুহাম্মদ মমিন উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নয়া দিগন্ত পত্রিকার প্রকাশক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক পরিচালক শামছুল হুদা (এফসিএ)।
বিশেষ অতিথি ছিলেন হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মো: ইউসুফ জামান, শ্যামলী আইডিয়াল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ বাবুল হোসেন খান, সিটি হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা: মো: রাকিবুল আহসান ও হলিহার্ট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাছির উদ্দিন মাহমুদ প্রমুখ।
আলোচনায় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, স্বাস্থ্য শিক্ষায় সুশিক্ষিত হয়ে দেশ ও মানুষের কল্যাণে আন্তরিকভাবে কাজ করবে তোমরা, এমনটাই প্রত্যাশা করছি। এ জন্য পড়াশুনার প্রতি যথাযথভাবে মনোযোগ দেয়ার জন্য শিক্ষার্থীদের পরামর্শ দেন তারা। পরে অনুপম শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে নবীনবরণ অনুষ্ঠানের সমাপ্তি হয়।


আরো সংবাদ



premium cement