২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেবেন না তিনি

- ফাইল ছবি

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ না নেওয়ার ব্যাপারে অনড় অবস্থানে রয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচিত সংসদ সদস্য প্রার্থী ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া।

জীবন সায়েহ্নে এসে তিনি তার দীর্ঘদিনের অর্জন করা রাজনৈতিক ক্যারিয়ার হারাতে চান না। শনিবার সকালে তিনি সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন।

সাত্তার ভূঁইয়া শপথ নিচ্ছেন এমন খবরে গত দুদিন ধরে তার নির্বাচনী এলাকা সরাইল ও আশুগঞ্জের সাধারণ জনগণের মাঝে ব্যাপক আলোচনার চলছে। তিনি শপথ নিচ্ছেন এমন খবরে বিএনপির এই প্রবীণ নেতার কড়া সমালোচনাও শুরু করেছে স্থানীয় দলীয় নেতাকর্মীরা। তবে এই খবর সম্পূর্ণ গুজব বলে দাবি করেছেন প্রবীণ এই নেতার রাজনৈতিক ঘনিষ্ট সহচর অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপু।

শনিবার বিকেলে তিনি জানান, দলের সিদ্ধান্তের বাইরে একচুলও নড়বেন না সাত্তার ভূঁইয়া। শপথ নেওয়ার প্রশ্নই আসে না- দলের নেতা-কর্মীদের এমনটাই সাফ জানিয়েছেন বর্ষীয়ান এই নেতা। অনেকে তার শপথ নিয়ে অপপ্রচার চালাচ্ছে।

কেউ এই ধরণের গুজবে কান না দেওয়ার ব্যাপারেও তিনি আহবান জানান। কেউ এই ধরণের গুজবে কান না দেওয়ার ব্যাপারেও তিনি আহবান জানান ।


আরো সংবাদ



premium cement
স্কুল-কলেজ খোলার দিনেই পরিবহন ধর্মঘটের দুর্ভোগে চট্টগ্রামের মানুষ তিন মোটরসাইকেল চালকসহ নিহত ৫ চলনবিলের ২৫ নদী ভুগছে দখল দূষণ ও নাব্যতা সঙ্কটে ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের খসড়ায় মানবাধিকার ক্ষুণ্ণ হওয়ার ঝুঁকি রয়েছে আর্থিক রিপোর্টিং মান অনুসরণের নির্দেশনা বীমা প্রতিষ্ঠানকে লক্ষ্মীপুরে নোমান-রাকিব হত্যার ১ বছরেও প্রধান আসামি জেহাদি অধরা মানিকগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে গুলি ও ককটেল নিক্ষেপ কোরবানির জন্য ১ কোটি ৩০ লাখ গবাদিপশু প্রস্তুত : প্রাণিসম্পদ মন্ত্রী নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে ১১ মিলিশিয়া নিহত গাজাবাসীর দৃঢ়তা দেখে ফরাসি কোচের ইসলাম গ্রহণ বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর মূল কাজ শেষ ট্রেন চলবে ডিসেম্বরে

সকল