১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


মানিকগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে গুলি ও ককটেল নিক্ষেপ

-


মানিকগঞ্জের শিবালয় উপজেলার সাবেক চেয়ারম্যান ও এবারের চেয়ারম্যান প্রার্থী আ: রহিম খানের গাড়িতে গুলি ও ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। আ: রহিম খান সংবাদ মাধ্যমে বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এবারের নির্বাচনেরও প্রার্থী রেজাউর রহমান জানুর বিরুদ্ধে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ করেছেন। তিনি বলেন, রেজাউর রহমানের লোকজনই এ ঘটনা ঘটিয়েছে। আসন্ন নির্বাচনে প্রতিপক্ষের হামলার আশঙ্কা করার সাড়ে ৩ ঘণ্টার ব্যবধানে এ হামলা হয়েছে।
এ নিয়ে উপজেলায় চরম আতঙ্ক বিরাজ করছে এবং সুষ্ঠু নির্বাচন ব্যাহত হওয়ার আশঙ্কা প্রকাশ করছেন চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম খান। তিনি বলেন, হামলাকারীদের আমি দেখেছি এবং চিনেছি।

অভিযোগে জানা গেছে, শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম খান শনিবার (২৭ এপ্রিল) রাত ৮টার দিকে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় শিবালয় উপজেলার সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন। রাত সাড়ে ১১টার দিকে তার গাড়িবহরে গুলিবর্ষণ ও ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। তিনি উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শাকরাইল এলাকা থেকে উঠান বৈঠক শেষে বুতুনির দিকে যাচ্ছিলেন। এ সময় তার গাড়িটি বেজপাড়া কবরস্থানের কাছে পৌঁছালে ওৎপেতে থাকা ৫/৬জন দুর্বৃত্ত মোটরসাইকেল নিয়ে প্রথমে তার গাড়ির গতি রোধ করার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে গাড়ি লক্ষ করে পেছন দিক থেকে ৫/৬টি ককটেল নিক্ষেপ করলে দুটি ককটেল তার গাড়ির পিছনে লেগে ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া, ৪/৫ রাউন্ড গুলিবর্ষণের ঘটনাও ঘটেছে বলে জানা গেছে।

এ সময় গাড়ির চালক কৌশলে দ্রুতগতিতে গাড়ি চালিয়ে নিরাপদ স্থানে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। অল্পের জন্য প্রাণে রক্ষা পান উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম খান।
এ ব্যাপারে উপজেলা চেয়াম্যান প্রার্থী আব্দুর রহিম খান বলেন, সুষ্ঠু নির্বাচন প্রতিহত করার জন্য নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা প্রদান করার লক্ষ্যেই, আমার প্রতিদন্দ্বী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজাউর রহমান খান জানু তার সন্ত্রাসী বাহিনী দিয়ে এ হামলার ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে শিবালয় থানায় একটি অভিযোগ করা হয়েছে।
বিষয়টি নিয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান জানুকে ফোন করলে তিনি এ ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা অস্বীকার করে বলেন, যারাই করুক আমি এ কাজের নিন্দা জানাই। তিনি আরো বলেন, আইনশৃংখলা বাহিনী তদন্ত করে সঠিক ঘটনা উদঘাটন করুক।
শিবালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
নানার বাড়িতে এসএসসি পাসের মিষ্টি দিয়ে বাড়ি ফেরা হলো না চঞ্চলের ২৭ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার গোয়ালন্দে তিনটি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন পূর্ণাঙ্গ পরিচালনা কমিটি হয়নি কাউখালীতে ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি টানা পতনে পুঁজিবাজারের আরো ৮১ পয়েন্ট উধাও ইসলামী ব্যাংকের মাসব্যাপী বিশেষ ক্যাম্পেইন শুরু মাইজিপি অ্যাপেই খোলা যাচ্ছে বিকাশ অ্যাকাউন্ট এসবিএসি ব্যাংকের স্মার্ট ব্যাংকিং সার্ভিস উদ্বোধন লাফার্জহোলসিম বাংলাদেশের এজিএম অনুষ্ঠিত গ্রামীণফোন ও টিভিএস অটোর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সে মানিলন্ডারিং প্রতিরোধে কর্মশালা

সকল