২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ফের গৃহবধুকে গণধর্ষণ : যুবলীগ নেতা গ্রেফতার

-

এক গৃহবধু গণধর্ষণের ১৯ দিন যেতে না যেতে ফের নোয়াখালীর কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নে শুক্রবার গভীর রাতে ৩ সন্তানের জননী এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনার পর ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা জাকির হোসেনকে আটক করেছে। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে কবিরহাট থানায় মামলা হয়েছে।

উপজেলার ধাঁনসিড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই গৃহবধু জানান, গভীররাতে ঘরের সিঁদ কেটে স্থানীয় এনামুল হকের পুত্র জাকির হোসেনসহ ৪ এ দুর্বৃত্ত ঘরে ঢুকে প্রথমে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে অস্ত্রের মুখে বেধেঁ তার ছেলে ও মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে এবং তাকে ধর্ষণ করে।

ধর্ষণকারীরা বলে ‘আমরা পুলিশের লোক’। তারা ওই গৃহবধূর স্বামীকে জেল থেকে ছাড়িয়ে দিতে ব্যাংক থেকে যে টাকা উঠানো হয়েছে সেখান থেকে ৬০ হাজার টাকা দাবি করে। সকালে ঘটনাটি বাড়ির লোকজন টের পেয়ে প্রথমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানায় এবং পরে পুলিশকে তারা খবর দেয়।

পরে সকালে ধর্ষিতা থানায় গিয়ে নিজে বাদি হয়ে জাকির হোসেন ও অজ্ঞাত ৩ জনসহ মোট ৪ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করে। তিনি আরো জানান, কয়েকদিন আগে তার স্বামীকে পুলিশ রাজনৈতিক দুই মামলায় ধরে নিয়ে যায় এবং বর্তমানে সে নোয়াখালী জেল হাজতে রয়েছে।

জানা গেছে অভিযুক্ত জাকির হোসেন ইউনিয়ন যুবলীগের সহসভাপতি। । নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও ডা: সৈয়দ মহি উদ্দিন আ: আজিম বলেন রোগী চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে পরীক্ষা নিরিক্ষা চলছে।

কবিরহাট থানার অফিসার ইন-চার্জ মির্জা হাছান জানান, ঘটনার পরপরই অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। বাকীদের আটকের চেষ্টা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল