২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সিংগাইরে রা¯Íায় ব্যারিকেড দিয়ে প্রবাসীর সর্বস্ব লুট

-

দীর্ঘ চার বছর পর বিদেশ থেকে ছুটিতে দেশে এসে বাড়ি ফেরার পথে ডাকাতের কবলে পড়ে সর্বস্ব হারিয়েছেন সিঙ্গাপুর প্রবাসী রনি খান (২৪)। গত শুক্রবার রাত দেড়টার দিকে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার রা¯Íা-মানিকনগর সড়কের হাতনী গ্রামের অদূরে এ ঘটনা ঘটে। সঙ্ঘবদ্ধ সাত-আটজনের ডাকাতদল রা¯Íায় বেরিকেড দিয়ে অস্ত্রের মুখে স্বর্ণালঙ্কার, ডলার, ডায়মন্ডের নাকফুল, মোবাইল ও নগদ টাকাসহ সাত লÿাধিক টাকার মালামাল লুটে নেয়। ডাকাতির শিকার রনি খান উপজেলার চান্দহর ইউনিয়নের ফতেপুর গ্রামের চুন্নু খানের ছেলে।
রনি খান জানান, গত শুক্রবার রাতে বিমান বন্দর থেকে প্রাইভেটকারে বাড়ি ফেরার পথে রাত দেড়টার দিকে হাতনী গ্রামসংলগ্ন কালভার্টের কাছে পৌঁছলে ডাকাতরা রা¯Íায় গাছের গুঁড়ি ফেলে বেরিকেড দিয়ে গতিরোধ করে। এ সময় গাড়িটি পেছনে যাওয়ার চেষ্টা করলে ওই দিক থেকেও একটি ট্রাক রা¯Íা আটকে দেয়। মুহূর্তের মধ্যে ওই ট্রাক থেকে সাত আটজন নেমে এসে ধারালো অস্ত্রের মুখে তাদের সবাইকে জিম্মি করে টাকা ও বিদেশ থেকে আনা সব মালামাল লুটে নেয়। সেই সাথে তার ভাগিনা শিথিলকে মারধর করে। রনি আরো জানান, তাদের চিৎকারে ঘটনাস্থলের অদূরে থাকা পুলিশের টহল দল এসে ট্রাক ও চালকসহ চারজনকে আটক করেন। বাকিরা পালিয়ে যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। গতকাল শনিবার দুপুরে সিঙ্গাইর থানার শান্তিপুর-বাঘুলি তদন্তকেন্দ্রে গিয়ে ইনচার্জ পুলিশ-পরিদর্শক তৌহিদুজ্জামানকে পাওয়া যায়নি । তার মোবাইলে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। এ ব্যাপারে সিঙ্গাইর থানার ওসি মো: আব্দুস সাত্তার মিয়াকে ফোন দিলে তিনিও রিসিভ করেননি।

 


আরো সংবাদ



premium cement