০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


রানীশংকৈল ডিগ্রি কলেজে শিক্ষকদের বিক্ষোভ

-

রানীশংকৈল ডিগ্রি কলেজে বেতনের দাবিতে অনার্স কোর্সের শিক্ষকরা বিক্ষোভ শুরু করেছেন। ১৯ জুলাই প্রশাসনিক ভবন তারা তালাবদ্ধ করে রাখেন। অফিসের কোনো কাজ তারা করতে দেননি।
জানা যায়, অনার্স কোর্সের ৪৪ জন শিক্ষক কলেজ কর্তৃপক্ষের কাছে বেতন পরিশোধের দাবি জানান। তাদের দাবির প্রতি গুরুত্ব দেয়া না হলে তারা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। একপর্যায়ে অধ্যক্ষ, উপাধ্যক্ষসহ প্রশাসনিক ভবনের দরজায় তালা দিয়ে সব কার্যক্রম বন্ধ করে দেন তারা।
এ ব্যাপারে ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন কলেজের খবর আমি বলতে পারব না। আমি ঢাকায় আছি আমার মেয়েদের জন্য দোয়া করবেন। অন্যদিকে উপাধ্যক্ষ জামাল উদ্দীনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল