২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চান্দিনায় ভাতিজার চাপাতির কোপে আহত চাচার মৃত্যু

-

কুমিল্লার চান্দিনায় আপন ভাতিজার চাপাতির কোপে আহত চাচা আব্দুল মান্নানের (৫৪) মৃত্যু ঘটেছে। গত সোমবার বেলা ১টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। নিহত আব্দুল মান্নান চান্দিনা পৌরসভা বেলাশহর এলাকার মৃত শরাফত আলীর ছেলে।
নিহতের বড় বোন জমিলা খাতুন জানান, গত মঙ্গলবার সকাল ৭টায় বাড়ির প্রবেশ পথকে কেন্দ্র করে কথাকাটাকাটির একপর্যায়ে আপন ভাতিজা ইয়াছিন (২৭) ক্ষিপ্ত হয়ে চাচা আব্দুল মান্নানের মাথায় চাপাতি দিয়ে কোপ দেয়। আহত অবস্থায় তাকে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। ছয় দিন চিকিৎসার পর তার অবস্থার অবনতি ঘটলে সোমবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে বেলা ১টায় কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকায় তার মৃত্যু হয়।
এই বিষয়ে চান্দিনা থানার ওসি মোহাম্মদ আবুল ফয়সল জানান, সোমবারের মারামারির বিষয়ে পরিবারের কেউ অভিযোগ করেননি। যেহেতু মৃত্যু ঘটেছে, সেহেতু বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয় হবে।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল