২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সেনবাগে পৃথক অগ্নিকাণ্ডে ৮ লাখ টাকার ক্ষতি

-

নোয়াখালীর সেনবাগে আলাদা দু’টি পৃথক অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় আট লাখ টাকার সম্পদের ক্ষতি হয়েছে। গতকাল সোমবার সেনবাগ উপজেলার কল্যান্দী বাজারে একটি ও সেনবাগ কলেজ রোডের উত্তর সাহাপুর গ্রামে অপর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
খবর পেয়ে চৌমুহনী থেকে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১০টায় উপজেলার ফেনী-নোয়াখালী সড়কের পাশে কল্যান্দী পূর্ববাজার জহিরুল ইসলামের মার্কেটের মোশারফ হোসেনের তুলাগুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে গুদামে রক্ষিত তুলা, তুলার মেশিনসহ প্রায় সাড়ে সাত লাখ টাকার মালামাল পুড়ে যায়। আগুনে পাশের শাহাজাহান ভূঁইয়ার ও আমিন উল্লাহর ওয়ার্কশপ ক্ষতিগ্রস্ত হয়।
অপর দিকে একই দিন রাতে সেনবাগ পৌরসভার কলেজ রোডের মোহাম্মদ শাহাজাহানের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে একটি খড়ের গাদা সম্পূর্ণ ও একটি বসতঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়। এতে প্রায় ৫০ হাজার টাকার সম্পদ পুড়ে যায়।
কল্যান্দী বাজারের ঘটনাটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এবং অপর ঘটনাটি পথচারীদের ফেলা সিগারেটের আগুনে ঘটেছে বলে জানান ফায়ার সার্ভিসের সদস্যরা।
শ্রীনগরে অগ্নিকাণ্ডে ৩টি দোকান পুড়ে ছাই
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় অগ্নিকাণ্ডে ৩টি দোকানঘর পুড়ে গেছে। উপজেলার আটপাড়া ইউনিয়নের হাষাড়গাঁও মোড়ে গত রোববার রাত ১টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে ১টি ওষুধের দোকান ও ২টি মুদি দোকানঘর পুড়ে যায়। আগুনে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা। স্থানীয়রা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুজ্জামান শেখ জানান, অগ্নিকাণ্ডের ঘটনাটি তার জানা নেই।

 


আরো সংবাদ



premium cement