২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তোফাজ্জল মাস্টারকে এমপি দেখতে চায় শিবপুরবাসী

নরসিংদী-৩ আসন
-

শিবপুর উপজেলা নিয়ে গঠিত নরসিংদী-৩ আসন, যা ১৯৯১ সালের পর থেকে ২০০৬ পর্যন্ত ছিল বিএনপির দখলে। ওয়ান ইলেভেনের পর তৎকালীন বিএনপির মহাসচিব মান্নান ভূঁইয়া সংস্কারপন্থী হিসেবে আখ্যায়িত হয়ে দল থেকে বহিষ্কৃৃত হলে চরম দুর্দিনে নরসিংদী বিএনপির রাজনীতির হাল ধরেন তোফাজ্জল হোসেন মাস্টার। ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন তিনি; কিন্তু মান্নান ভূঁইয়া স্বতন্ত্র প্রার্থী হওয়ায় তোফাজ্জল হোসেন মাস্টার সে নির্বাচনে পরাজিত হলে আসনটি চলে যায় আওয়ামী লীগের দখলে। নির্বাচনে পরাজিত হলেও রাজনীতির মাঠে ছিল তার সরব উপস্থিতি।
১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সংগঠক ও সরাসরি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন তিনি। ১৯৮৪ সাল থেকে পরপর দুইবার চক্রধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হন। ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে মান্নান ভূঁইয়ার নির্বাচন পরিচালনার গুরুদায়িত্ব পালন করেন তিনি।
এ ব্যাপারে উপজেলার জয়নগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও শিবপুর উপজেলা কৃষক দলের সভাপতি মোমতাজ উদ্দিন (চান মিয়া মাস্টার) বলেন, তোফাজ্জল মাস্টার এমনই একজন ব্যক্তি যিনি সুখে-দুঃখে সার্বক্ষণ দলের নেতাকর্মীদের পাশে থেকে রাজনীতি করে যাচ্ছেন।
সুতরাং মনোনয়ন পাওয়ার অধিকার তারই সবচেয়ে বেশি।

 


আরো সংবাদ



premium cement