২৪ মে ২০২৪, ১০ জৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলকদ ১৪৪৫
`

কিশোরগঞ্জে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী শাহ্ নূরের গণসংযোগ

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনে গণসংযোগে নেমেছেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর।
গতকাল রোববার সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে বাজিতপুর উপজেলার দীঘিরপাড় ও বলিয়ার্দী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন তিনি।
এর আগে গত শনিবার তিনি হুমাইপুর ও মাইজচর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন।

গত শুক্রবার নিকলী-বাজিতপুরের দুই শতাধিক নেতাকর্মী নিয়ে নিকলী উপজেলার দামপাড়া ইউনয়নের ধীরুয়াইল ও সিংপুর ইউনিয়নের ডুবি গ্রামে দিনভর গণসংযোগ করেন শহীদুল্লাহ মোহাম্মদ শাহ্ নূর।
শাহ্ নূর বলেন, ‘আগামী নির্বাচনে আমি এ আসন থেকে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় কাজ করে যাচ্ছি। এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদের কাছ থেকেও ব্যাপক সাড়া পাচ্ছি। মনোনয়ন পেলে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ।’


আরো সংবাদ



premium cement
বায়ুদূষণে আজ ঢাকার অবস্থান ৫ম ভিয়েতনামে ভবনে আগুন, মৃত্যু ১৪ কিরগিস্তানে একাধিক বিশ্ববিদ্যালয় ও হোস্টেলে হামলা, কয়েক হাজার পাকিস্তানি শিক্ষার্থী ঘরমুখী নির্বাচন কমিশন থেকে একজনই যেভাবে ১০টি এনআইডি পেল ইসরাইলি ও হামাস কর্মকর্তাদের গ্রেফতারের বিষয়ে আইসিজির রায় প্রত্যাখান বাইডেনের আনার হত্যা : ভারতীয় গোয়েন্দারা খুঁজছে যেসব প্রশ্নের জবাব গাজায় যুদ্ধবিরতি : মোশাদপ্রধান আর কাতারি প্রধানমন্ত্রীর সাথে বসছেন সিআইয়ের পরিচালক ফুটবল দলের সদস্যকে ইংলান্ডের বিশ্বকাপ স্কোয়াডে! হাঁ করে ঘুমালে হতে পারে যেসব বিপদ আমেরিকানদের সম্পদ বাজেয়াপ্ত করার অনুমতি দিলেন পুতিন আনার হত্যা : ভারতে 'কসাই' গ্রেফতার

সকল