২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

একই দিনে দুই নারীকে বিয়ে করেছে বশির (ভিডিওসহ)

একই দিনে দুই নারীকে বিয়ে করেছে বশির (ভিডিওসহ) - সংগৃহীত

একই দিনে দুই নারীকে বিয়ে করে আলোচনার সৃষ্টি করেছেন সোমালিয় যুবক বশির মোহামেদ। শনিবার সোমালিয়ান্দের সিনাই গ্রামে বিয়ে করেন বিয়ে করে মোহামেদ। তার দুই স্ত্রীর নাম ইকরা ও নিমো।

বশির মোহামেদ জানান, তিনি আট মাস ধরে চেষ্টা চালিয়েছেন উভয়ই নারীর মন জয় করতে। অবশেষে দুইজনকেই একসাথে বিয়ে করতে রাজি করতে সক্ষম হন। অন্য পুরুষদের উৎসাহিত করতে আমি এমনটা করেছি। দুইজনকে একসাথে আমি আমার বাড়িতে নিয়ে আসি। আমি তাদের দুইজনকে খোলাখুলি জানাই যে আমি তাদের দুজনকেই ভালোবাসি। তারা উভয়েই সন্তুষ্ট।

একসাথে দুইজনকেই বিয়ে করার কারণ হিসেবে বাশির বলেন, প্রথম থেকেই যাতে তারা একে অপরকে মেনে নিতে পারেন এবং পরষ্পরের প্রতি ঈর্ষান্বিত না হন। অনেক সন্তানের পিতা হতেই আমি দুইজনকে বিয়ে করেছি।

সোমালিয় সমাজে বহুবিবাহ প্রচলিত থাকলেই একসাথে দুই নারীকে বিয়ে করার ঘটনা নতুন। 

ভিডিও দেখতে ক্লিক করুন


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল