১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

একই দিনে দুই নারীকে বিয়ে করেছে বশির (ভিডিওসহ)

একই দিনে দুই নারীকে বিয়ে করেছে বশির (ভিডিওসহ) - সংগৃহীত

একই দিনে দুই নারীকে বিয়ে করে আলোচনার সৃষ্টি করেছেন সোমালিয় যুবক বশির মোহামেদ। শনিবার সোমালিয়ান্দের সিনাই গ্রামে বিয়ে করেন বিয়ে করে মোহামেদ। তার দুই স্ত্রীর নাম ইকরা ও নিমো।

বশির মোহামেদ জানান, তিনি আট মাস ধরে চেষ্টা চালিয়েছেন উভয়ই নারীর মন জয় করতে। অবশেষে দুইজনকেই একসাথে বিয়ে করতে রাজি করতে সক্ষম হন। অন্য পুরুষদের উৎসাহিত করতে আমি এমনটা করেছি। দুইজনকে একসাথে আমি আমার বাড়িতে নিয়ে আসি। আমি তাদের দুইজনকে খোলাখুলি জানাই যে আমি তাদের দুজনকেই ভালোবাসি। তারা উভয়েই সন্তুষ্ট।

একসাথে দুইজনকেই বিয়ে করার কারণ হিসেবে বাশির বলেন, প্রথম থেকেই যাতে তারা একে অপরকে মেনে নিতে পারেন এবং পরষ্পরের প্রতি ঈর্ষান্বিত না হন। অনেক সন্তানের পিতা হতেই আমি দুইজনকে বিয়ে করেছি।

সোমালিয় সমাজে বহুবিবাহ প্রচলিত থাকলেই একসাথে দুই নারীকে বিয়ে করার ঘটনা নতুন। 

ভিডিও দেখতে ক্লিক করুন


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল