০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


নিজেদের প্রতিপ না হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করুন : চসিক মেয়র

-

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। এটি আমাদের জন্য কঠিন পরীা। এর আগে আমরা যেন কেউ কারো প্রতিপ না হই এবং নিজেরাই যেন নিজেদের বিরুদ্ধে যুদ্ধ না করে দেশ, জাতি ও দলকে ভালোবাসি। তাহলেই নৌকা প্রতীকের বিজয় কোনো অপশক্তি ঠেকাতে পারবে না। সম্প্রতি মহানগর জাতীয় শ্রমিক লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।
মেয়র বলেন, শ্রমরাজনীতি মানে শ্রমের মর্যাদা ও শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠায় রাজনীতি করা। যা গণমানুষের মুক্তির সাথে সম্পৃক্ত। মনে রাখতে হবে বঙ্গবন্ধু শ্রমিকদের অর্থনৈতিক মুক্তির জন্য লড়াই-সংগ্রাম করেছেন। সে ইতিহাস থেকে উদ্বুদ্ধ হয়ে আমাদেরও সামনে এগিয়ে যেতে হবে।
মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, আজ স্বাধীনতা বিরোধীরা ঐক্যবদ্ধ। অথচ আমরা নিজেরা ছোটখাটো বিষয়ে দূরত্ব তৈরি করছি। এর ফল কিন্তু মোটেও মঙ্গলজনক নয়।
জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সফর আলী বলেছেন, শ্রমিক রাজনীতির প্রধান দায়বদ্ধতা হলো অর্থনৈতিক অগ্রগতির চাকাকে সচল রাখা এবং উৎপাদন ও সম্পদের সুষম বণ্টন প্রতিষ্ঠায় অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করা। সংগঠনের সভাপতি বখতিয়ার উদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী এটলির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, আবদুল আহাদ, চন্দন ধর, মহব্বত আলী খান, হাজী বেলাল আহমদ, মাহফুজুর রহমান খান, শফি বাঙালি, অরুণ চন্দ্র দাশ, হাজী মো: হাসান, তাজুল ইসলাম, আবদুল মালেক প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement