২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


জৈন্তাপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা, আহত ৫

- ছবি : নয়া দিগন্ত

সিলেটে তামাবিল মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা বালুবোঝাই ট্রাকের পেছনে অপর একটি লেগুনার ধাক্কায় চালকসহ পাঁচজন আহত হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে মহাসড়কের হেমু করিচর ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দরবস্ত গর্দ্দনা এলাকার নয়াবাজার থেকে ছেড়ে আসা একটি লেগুনা করিচর ব্রিজ সংলগ্ন এলাকায় আসার পর দাঁড়িয়ে থাকা একটি ট্রাক পিছনে ধাক্কা দেয়। এসময় লেগুনাতে থাকা চালক সহ পাঁচজন আহত হয় তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ বিষয়ে দরবস্ত ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মোদাচ্ছির আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে একজন ছাড়া অন্য চারজন আমার ওয়ার্ডের বাসিন্দা।

আহতরা হলেন লেগুনা চালক হাজারী সেনগ্রামের রিয়াজ উল্লাহর ছেলে আলমগীর হোসেন (২৫), উত্তর কাঞ্জর গ্রামের আলী হোসেন (১৭), হাজারী সেনগ্রামের তুহিন (১৬) মুটকুনঞ্জা গ্রামের রায়হান (১৬) ও ছোটারী সেনগ্রামের আবু হোসেন (২৫)।

ইউপি সদস্য আরো বলেন, আহতদের মধ্যে আলমগীর হোসেন মাথায় আঘাত পাওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম.এ.জি ওসমানী মেডিক্যল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বাকিরা জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।


আরো সংবাদ



premium cement