০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সড়ক দুর্ঘটনায় সওজের প্রকৌশলী নিহত

সড়ক দুর্ঘটনায় সওজের প্রকৌশলী নিহত - নয়া দিগন্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রাইভেটকার-ট্রাক-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী জহিরুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের ইছবপুর এলাকায় এ দূর্ঘটনা হয়।

প্রকৌশলী জহিরুল ইসলামের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন মৌলভীবাজার সদর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার মৃনাল কান্তি সিনহা। এ ঘটনায় মাসুদ রানা (৩৮) নামের আরেক প্রকৌশলী গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

জানা গেছে, শনিবার রাত ৯টার দিকে ইছবপুর এলাকায় শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সামনে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারের দিকে যাওয়ার পথে সাদা রংয়ের গাড়ি ও বিপরীতদিক থেকে আসা ডায়না ট্রাক-মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় প্রকৌশলী জহিরুল ইসলাম ও মাসুদ রানা গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে দ্রুত চলে আসে এবং স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক জহিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। জহিরুল মৌলভীবাজার সড়ক বিভাগের উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।


আরো সংবাদ



premium cement
রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান

সকল