০৬ মার্চ ২০২১
`

ছাতক নৌপথে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ৫

ছাতক নৌপথে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ৫ - নয়া দিগন্ত

সুনামগঞ্জের ছাতকে নৌবন্দর এলাকায় সুরমা নদীতে ছাতক থানা পুলিশের অভিযানে চাঁদাবাজির অভিযোগে পাঁচজন গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে সুরমা ও পিয়াইন নদীর মোহনা থেকে নদীতে বলগেট পাথর ও বালু ভর্তি নৌযান থেকে চাঁদা তোলার সময় তাদের গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই মহিন উদ্দিনের নেতৃত্বে একটি ফোর্স অভিযান চালিয়ে চাঁদা আদায়কালে তাদের গ্রেফতার করেন।

আটকৃতরা হলেন, উপজেলার ইসলাম ইউনিয়নের রহমতপুর গ্রামের রুহুল আমিন (৩৮), ফরিদ মিয়া (৩৫), রুবেল মিয়া (২৪), উজ্বল মিয়া (২৩) ও চপল মিয়া (২০)।

এ বিষয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন তাদেরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তাদেরকে শনিবার জেল হাজতে পাঠানো হবে।

তিনি আরো জানান, নৌপথে চাঁদাবাজি বন্ধে থানা পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণের কঠোর অবস্থানে রয়েছে।



আরো সংবাদ


মুক্তিযুদ্ধের চেতনায় নিজ-নিজ অবস্থান থেকে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় ভূমিকা রাখুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম কারাগারে তালাবদ্ধ কক্ষ থেকে উধাও হত্যা মামলার আসামি কেশবপুরে পিকনিকের বাস চাপায় শিশুর মৃত্যু উন্নয়নের জন্য ভ্যাট-ট্যাক্স দিতে হবে : এনবিআর চেয়ারম্যান নবাবগঞ্জে ৫ ডাকাত সদস্য আটক নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ময়মনসিংহ জেলা জামায়াতের উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ নোয়াখালীতে ৭ মার্চকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক সুনামগঞ্জে আত্মরক্ষায় বিজিবির গুলি : চোরাকারবারি নিহত ইবির করোনাকালীন প্রণোদনা প্যাকেজে অসমতা

সকল