০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সিসিক মেয়র ও প্রধান প্রকৌশলী করোনায় আক্রান্ত

- সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি করপারেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। একই সাথে করোনা শনাক্ত হয়েছে সিসিকের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের শরীরেও। বৃহস্পতিবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা ধরা পড়ে।

ওসমানী মেডিকেল কলেজ সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে মেয়র আরিফ এবং প্রকৌশলী নূর আজিজুর করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরে তাদের রিপোর্ট পজেটিভ আসে।

এদিকে, বৃহস্পতিবার সারা দিন অফিস করেছেন মেয়র আরিফ। অফিসে নিয়মিত কাজের পাশাপাশি তাকে বিভিন্ন সভায় যোগ দিতে দেখা গেছে।

মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী সুহেল আহমদ জানান, গত ৩-৪ দিন ধরে মেয়র আরিফ হালকা জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন। বৃহস্পতিবার অসুখ আগের তুলনায় কম থাকায় এ দিন তিনি অফিস করেন।

এর আগে সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মেয়র আরিফের স্ত্রী সামা হক চৌধুরী, সিসিকের প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা আ ন ম মনছূফ, মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন ও মেয়রের বাসার এক নিরাপত্তাকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হন।

এছাড়া, সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।

সিসিকের কর শাখার এক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে মারা যান।

করোনা আক্রান্ত হয়ে গত ১৫ জুন ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান সিসিকের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান। ইউএনবি


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল