০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


চাঁদাবাজীর অভিযোগে ৪ ভুয়া সাংবাদিক আটক

- ফাইল ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চাঁদাবাজীর অভিযোগে স্থানীয় জনতা চার ভুয়া সাংবাদিককে আটক করে পুলিশে দিয়েছে। শনিবার দুপুরে শহরের কালিঘাট জীপ স্ট্যান্ডে একটি ফার্নিচারের দোকানে গিয়ে নিজেদের সাংবাদিক ও বিভিন্ন মানবাধিকার সংস্থার কর্মকর্তা পরিচয়ে তারা ১৬ হাজার টাকা চাঁদা দাবী করে।

তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয় লোকজন ওই চার ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটককৃতরা হলেন, বি.বাড়িয়া জেলার নবীনগর থানার আব্দুর রাজ্জাকের পুত্র দিল মোহাম্মদ (৫৬), ঢাকার উত্তরার সাদিকুর রহমানের পুত্র কামরুজ্জামান (৪৫), টঙ্গির মৃত হাফেজ মো. হানিফ চিশতির পুত্র মহিউদ্দিন চিশতি (৩৫) ও একই এলাকার মৃত নুরুজ্জামানের পূত্র রুকনুজ্জামান (৪৫)।

পুলিশ আটককৃতদের কাছ থেকে ‘মহানগর বার্তা’, ‘বর্তমান দেশবাংলা’, ‘নিউজ টোয়েন্টি ফোর’, ‘ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্টিকরাপশন ক্রাইম ইনভেস্টিগেশন সোসাইটি’ ও ‘প্রাইভেট ইনভেস্টিগেট’ নামে পত্রিকা ও সংস্থার পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড উদ্ধার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক বলেন, ‘আটককৃতরা সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যম ও মানবাধিকার সংস্থার নাম ব্যবহার করে সাধারন মানুষকে প্রতারণা করে আসছে। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা রুজ করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement