০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


সিলেটে ছিনতাইয়ের কবলে মহিলা পুলিশ

- ফাইল ছবি

সিলেট নগরীর হাওয়াপাড়ায় ছিনতাইকারীর কবলে পড়ে স্বর্ণের চেইন খুইয়েছেন এক নারী পুলিশ সদস্য। তিনি সোমবার সকালে রিকাবীবাজারস্থ পুলিশ লাইন্স থেকে নাইওরপুলে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কার্যালয়ে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন।

ছিনতাইয়ের শিকার মহিলা পুলিশ সদস্য হচ্ছেন তুলি রায়। তিনি নগর পুলিশের বিশেষ শাখায় কর্মরত। এঘটনায় সিসিটিভি ফুটেজের সহায়তায় দুই ছিনতাইকারীকে নগরীর শাহী ঈদগাহ থেকে আটক করা হয়েছে।

এসএমপি’র গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে, সোমবার সকালে তুলি রায় রিক্সাযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। হাওয়াপাড়া দিশারী/১১১ নম্বর বাসার সামনে পৌঁছামাত্র পেছন দিক হতে একটি মোটরসাইকেলযোগে অজ্ঞাতনামা ২ জন ছিনতাইকারী রিক্সার গতিরোধ করে। তারা ধারালো চাকু গলায় ধরে ভয় দেখিয়ে তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

ঘটনার বিষয়টি কোতোয়ালী মডেল থানা পুলিশ জানতে পেয়ে ঘটনাস্থলের পার্শ্বে জেল গেইটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন এবং ছিনতাইকারীদেরকে সনাক্ত করে ওই দিনই বেলা সাড়ে তিনটায় শাহী ঈদগাহ টিভি গেইটের সামনে অভিযান পরিচালনা করা হয়।

এসময় জনগণের সহায়তায় ছিনতাই কাজে ব্যবহৃত একটি লাল-কালো রংয়ের পালসার মোটর সাইকেলসহ ছিনতাইকারীদের আটক করা হয়। আটককৃত ছিনতাইকারীরা হচ্ছে- হবিগঞ্জের নবীগঞ্জের গোলডোবা বোরহানপুরের আব্দুর রউফের ছেলে মো. নিজাম উদ্দিন (৩৫) ও একই উপজেলার শাহাবাজপুর গ্রামের আব্দুল হকে ছেলে জিল্লুল হক (৩২)। এরা দুইজনই নগরীর বাদামবাগিচা এলাকায় বসবসারত। তাদের দেহ তল্লাশী করে ঘটনায় ব্যবহৃত ১টি ধারালো চাকু ও ছিনতাইকৃত স্বর্ণের চেইন বিক্রয়ের নগদ সাত হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল পটিয়ায় গাড়ির চাপায় অটোরিকশাচালক নিহত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী শুক্রবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত, জামায়াতে উদ্বেগ স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫ ম্যানচেস্টার ইউনাইটেডের বাছাইয়ে দেশসেরা সিরাজগঞ্জের অয়ন যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ প্রত্যাহার চাঁদপুরে পিকআপের সাথে অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত

সকল