০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


হবিগঞ্জে রেজা কিবরিয়া ও আ’লীগের বর্তমান এমপির মনোনয়নপত্র বাতিল

ড. কামাল হোসেনের কাছে দলীয় মনোনয়নপত্র জমা দিচ্ছেন ড. রেজা কিবরিয়া - ফাইল ছবি

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাইকালে গণফোরামের প্রার্থী ড. রেজা কিবরিয়া এবং আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীসহ ছয়জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

ঋণখেলাপীর কারণে ড. রেজা কিবরিয়ার এবং মনোনয়ন ফরমে স্বাক্ষর না থাকায় আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

আজ রোববার সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে রিটার্নিং অফিসার এ ঘোষণা দেন।

আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন এবং সাবেক অর্থমন্ত্রী শাহএএমএস কিবরিয়ার পুত্র ড. রেজা কিবরিয়া ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসাবে গণফোরাম থেকে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক

সকল