৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


কমলগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ঠে চা বাগান কর্মচারীর মৃত্যু

-

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের চাম্পরায় চা বাগান কারখানায় বৈদ্যুৎস্পৃস্ঠে আঘাত পেয়ে এক কর্মচারীর মৃত্যু হয়েছে। নিহত কর্মচারী চাম্পারায় চা বাগানের ওয়েল্ডিং কর্মকর্তা মহব্বত আলী (৫৪)। শনিবার সকাল ১১ টায় চাম্পারায় চা বাগান কারখানায় দুর্ঘটনাটি ঘটলে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।
চাম্পরায় চা বাগান সূত্রে জানা যায়, চাম্পারায় বাগানের ওয়েল্ডিং কর্মকর্তা মহব্বত আলী কারখানায় ওয়েল্ডিং-এর কাজ করছিলেন। সকাল ১১টার দিকে আকস্মিকভাবে বৈদ্যুতিক শর্টে তিনি ছিটকে পড়ে গুরুতরভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।
চাম্পারায় চা বাগান ব্যবস্থাপক মো. শামছুল ইসলাম (সেলিম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ সময় তিনি চা বাগানের প্লান্টেশন এলাকা পরিদর্শনে ছিলেন। ঘটনার পর তাকে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, তার বাড়ি চাম্পারায় চা বাগানেই। বাগানের ওয়েল্ডিং কর্মকর্তার মৃত্যু পরবর্তী সকল প্রকার ব্যবস্থা বাগানের পক্ষ থেকে করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’

সকল