০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


৪ নেতা গ্রেফতার : ৬ ঘণ্টা পর সিবিআই অফিস থেকে বের হলেন মমতা

নেতাদের গ্রেফতারের খবর শুনে সিবিআই দফতরে ছুটে যান মমতা। থাকেন ৬ ঘণ্টা। - ছবি : আনন্দবাজার পত্রিকা

সকাল ১০টা ৪৫ মিনিট থেকে বিকেল ৪টা ৪৫, নিজাম প্যালেসের সিবিআই দফতরে ছয় ঘণ্টা থাকার পর বেরিয়ে গেলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকালে দুই মন্ত্রী এবং এক বিধায়ক ও অপর এক নেতাকে গ্রেফতারির পর প্রথমে ফিরহাদ হাকিমের বাড়িতে যান মমতা। সেখান থেকে সরাসরি যান নিজাম প্যালেসে। সেখানেই কথা বলেন সিবিআই কর্মকর্তাদের সাথে। গ্রেফতারিকে বেআইনি বলে তিনি দাবি তোলেন, তাকেও যেন গ্রেফতার করা হয়।

মমতা নিজাম প্যালেসে আসার পরেই বাইরে জড়ো হতেন থাকেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। তাদের পাশাপাশি নিজাম প্যালেসে হাজির হন তৃণমূলের অন্য নেতৃত্বও। আসেন পার্থ চট্টোপাধ্যায়, জাভেদ খান, মালা রায়, নয়না বন্দ্যোপাধ্যায়। প্রাথমিক ভাবে সিবিআই কর্মকর্তাদের সাথে কথা বলে বাইরে আসেন মমতা। তিনি নিজাম প্যালেসের ১৫ তলাতেই চেয়ার নিয়ে অপেক্ষা করতে থাকেন।

ইতিমধ্যে ভার্চুয়াল শুনানি শুরু হয় গ্রেফতার মন্ত্রী-নেতাদের। শুনানির সময়টায় পুরোটাই নিজাম প্যালেসে উপস্থিত ছিলেন মমতা। তারপর সাড়ে ৪টা নাগাদ ভার্চুয়াল শুনানি শেষ হয়। তার ১৫ মিনিট পরেই নিজাম প্যালেস থেকে বেরিয়ে আসতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। বাইরে তখনো তৃণমূল কর্মী-সমর্থকদের ভিড়। গাড়িতে উঠে উপস্থিত সমর্থকদের দিকে হাত নাড়েন মমতা। তারপর বেরিয়ে যান।

নিজাম প্যালেস থেকে বেরিয়ে আসার পর অবশ্য পরিস্থিতি নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি মমতা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড মারাদোনোর চুরি যাওয়া গোল্ডেন বল নিলামে উঠছে প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা যুদ্ধবিরতির কাজ এগিয়ে নেয়ার সময় গাজায় নতুন করে হামলা ইসরাইলের

সকল