১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা

কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা - ছবি : সংগৃহীত

নিজের বাড়ির কাছেই গুলিতে খুন হলেন ভারত-শাসিত জম্মু ও কাশ্মিরের এক বিজেপি নেতা।

প্রাথামিক রিপোর্টে জানা গেছে বাদগাম জেলার খাগ ব্লক ডেভলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ছিল ভূপিন্দর সিং নামে ওই বিজেপি নেতা। বুধবার সন্ধ্যা পৌনে আটটা নাগাদ তাকে গুলিতে ঝাঁঝরা করে দেয় বন্দুকধারীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিরাপত্তার কারণে তাকে দু'জন দেহরক্ষী দেয়া হয়েছিল প্রশাসন থেকে। বুধবার খাগ থানায় তিনি তার নিরাপত্তারক্ষীদের ছেড়ে দেন। তারপর শ্রীনগরের আলুচিবাগে নিজের বাড়ির উদ্দেশ্য রওনা হয়ে যান।

বাদগাম পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, শ্রীনগরে নিজের বাড়ির পরিবর্তে নিজের পৈত্রিক গ্রাম দালওয়াশের দিকে রওনা দেন তিনি। এনিয়ে পুলিশকে কিছুই জানাননি ভূপিন্দর। গ্রামে নিজের বাড়িতে ঢোকার মুখেই তাকে ঘিরে ধরে গুলি চালায় হামলাকারীরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বছর রাজনৈতিক নেতাদের একাধিকবার নিশানা করেছে বন্দুকধারীরা। গত ৬ অগাস্ট কাজিগুন্ডে সরপঞ্চ সাজ্জাদ আহমেদকে গুলি করে মারে তারা। গত জুলাই মাসে বিজেপি নেতা সেখ ওয়াসিম বারিকে তার বাবা ও ভাই-সহ বান্দিপোরায় খুন করে হামলাকারীরা।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার মিয়ানমারের মর্টারের গোলার শব্দে কেঁপে ওঠল বাংলাদেশ সীমান্ত সেহেরির মাইকিং করায় ৫ যুবক পুলিশি হেনস্তার শিকার ডেঙ্গু মোকাবেলায় সারাদেশে সব হাসপাতাল প্রস্তুত রাখার নির্দেশ চৌগাছায় এক দিনেই ২ নারীর আত্মহত্যা, ব্যর্থ ৪ আল শিফা হাসপাতাল এলাকায় তাণ্ডব চালাচ্ছে দখলদার বাহিনী অবন্তিকার আত্মহত্যা : রিমান্ড শেষে কারাগারে প্রক্টর দ্বীন ইসলাম ভিনিসিয়াসের বিপক্ষে বর্ণবাদী অপমানে রেফারির অবহেলা ছিল : রিয়াল মাদ্রিদ

সকল