১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা

কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা - ছবি : সংগৃহীত

নিজের বাড়ির কাছেই গুলিতে খুন হলেন ভারত-শাসিত জম্মু ও কাশ্মিরের এক বিজেপি নেতা।

প্রাথামিক রিপোর্টে জানা গেছে বাদগাম জেলার খাগ ব্লক ডেভলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ছিল ভূপিন্দর সিং নামে ওই বিজেপি নেতা। বুধবার সন্ধ্যা পৌনে আটটা নাগাদ তাকে গুলিতে ঝাঁঝরা করে দেয় বন্দুকধারীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিরাপত্তার কারণে তাকে দু'জন দেহরক্ষী দেয়া হয়েছিল প্রশাসন থেকে। বুধবার খাগ থানায় তিনি তার নিরাপত্তারক্ষীদের ছেড়ে দেন। তারপর শ্রীনগরের আলুচিবাগে নিজের বাড়ির উদ্দেশ্য রওনা হয়ে যান।

বাদগাম পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, শ্রীনগরে নিজের বাড়ির পরিবর্তে নিজের পৈত্রিক গ্রাম দালওয়াশের দিকে রওনা দেন তিনি। এনিয়ে পুলিশকে কিছুই জানাননি ভূপিন্দর। গ্রামে নিজের বাড়িতে ঢোকার মুখেই তাকে ঘিরে ধরে গুলি চালায় হামলাকারীরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বছর রাজনৈতিক নেতাদের একাধিকবার নিশানা করেছে বন্দুকধারীরা। গত ৬ অগাস্ট কাজিগুন্ডে সরপঞ্চ সাজ্জাদ আহমেদকে গুলি করে মারে তারা। গত জুলাই মাসে বিজেপি নেতা সেখ ওয়াসিম বারিকে তার বাবা ও ভাই-সহ বান্দিপোরায় খুন করে হামলাকারীরা।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত

সকল