২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


লুকিয়ে বিবাহিতা প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে ১০ তলা থেকে পড়ে তরুণের মৃত্যু

- প্রতিকী ছবি

মাঝরাতে বিবাহিতা প্রেমিকার সাথে লুকিয়ে দেখা করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক তরুণের। মঙ্গলবার গভীর রাতে ভারতের মুম্বাইয়ের আগরিপাডার এ ঘটনা ঘটে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত আড়াইটার দিকে পাঁচিল বেয়ে জানালা দিয়ে প্রেমিকার ১০ তলার ফ্ল্যাটে ঢুকতে গিয়ে একই ভবনে বসবাসকারী ১৯ বছরের ছেলেটি দেখে ভেতরে ২৪ বছরের মেয়েটির স্বামী উপস্থিত রয়েছেন। তখন সে ভয়ে নেমে আসার সময় কয়েক দিনের বৃষ্টিতে পাঁচিল ভিজে থাকায় পা স্লিপ করে একেবারে মাটিতে আছড়ে পড়ে ছেলেটি। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন ফ্ল্যাটের দারোয়ান।

পুলিশ আরো জানায়, বিবাহিত নারী সাথে সম্পর্ক ছিল ওই তরুণের। ২ বছর আগে বিহার থেকে সে মুম্বাই আসে। মামার সাথে ১৬ তলার একটি বহুতলে থাকত সে। কিছুদিন আগে ওই মেয়েটির ফ্ল্যাট থেকে বেরিয়ে আসতে দেখে মামার তীব্র ভর্ত্‍‌সনার মুখে পড়ে ছেলেটি। সেই ভয়েই সে জানালা দিয়ে ওই নারীর ফ্ল্যাটে যাওয়া শুরু করে।

ওই নারী পুলিশকে জানিয়েছেন, তিনি বাইরে একটা আওয়াজ পেয়েছিলেন। তবে কিছু বুঝতে পারেননি। আর স্বামী ঘরে থাকায় দেখতেও যাননি। কিছুক্ষণ পর পানি আনতে গিয়ে ছেলেটির দেহ দেখেন। তিনি ছেলেটির এক বন্ধুকে খবর দেন। সে এসে ১০০ ডায়ালে ফোন করে এবং খবর দেয় শেখের মামাকে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া


আরো সংবাদ



premium cement
ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল কুমিল্লায় তাপদাহে অজ্ঞান কলেজ শিক্ষক, হাসপাতালে ভর্তি কুবিতে শিক্ষক সমিতির অবস্থান কর্মসূচিতে হামলা, ভিসির পদত্যাগ দাবি পঞ্চগড়ে গ্রেফতার ১০ মুসলমানকে অবিলম্বে মুক্তি দিন : খতমে নবুওয়াত রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার

সকল