০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


র‌্যাংকিংয়ে অবনতি সাকিব-মোস্তাফিজদের

-

বাংলাদেশ ক্রিকেট দলের সময়টা ভালো যাচ্ছে না। জিম্বাবুয়ের বিপে টি-২০ সিরিজ হারের পর ওয়ানডে সিরিজেও পরাজিত বাংলাদেশ। মাঠের পরাজয়ের প্রভাব ব্যক্তিগত র‌্যাংকিংয়েও। অবনতি হয়েছে বাংলাদেশের সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। দুই ধাপ করে নেমে সাকিব ১৪-তে ও মোস্তাফিজ ১৬ নম্বরে। গতকাল প্রকাশিত হয় আইসিসির সর্বশেষ র‌্যাংকিং।
তাসকিন আহমেদ চার ধাপ পিছিয়ে ৪২তম। সাইফউদ্দিনেরও অবনতি হয়ে আছেন ৭৫ নম্বরে। র‌্যাংকিংয়ে ১০ ধাপ এগিয়ে তাইজুল ৭১তম। সর্বোচ্চ ৪৩৬ রেটিং পয়েন্টও অর্জন করেন তিনি। ওয়ানডে বোলিং র‌্যাংকিংয়ে সবার ওপরে নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট।
ব্যাটিংয়ে বাংলাদেশে সবার ওপরে তামিম ইকবাল। ১৬ নম্বরে থাকা তামিমের অবস্থান পরিবর্তন হয়নি। মুশফিকুর রহীম ১৭ থেকে নেমে ১৯ নম্বরে। লিটন দাসের চার ধাপ অবনতি হয়ে ২৮ নম্বরে। সাকিব আল হাসান ৩০ নম্বরে। ব্যাটিং র‌্যাংকিংয়ে সবার ওপরে পাকিস্তানের বাবর আজম।
অলরাউন্ডার র‌্যাংকিংয়ে ওয়ানডেতে সবার ওপরে সাকিব আল হাসান। মেহেদী হাসান মিরাজ এক ধাপ এগিয়ে অলরাউন্ডার র‌্যাংকিংয়ে ছয় নম্বরে।


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল