২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ব্যাট করা হলো না তামিমের

-

গতকাল থেকে শুরু হয়েছে নেপালের ফ্র্যাঞ্চাইজি-ভিত্তিক টি-২০ টুর্নামেন্ট এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল)। বাংলাদেশের একমাত্র খেলোয়াড় হিসেবে নেপালে গেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের হয়ে তিনি মাঠে নামেন। কিন্তু বৃষ্টির কারণে ব্যাটিং করা হয়নি তামিমের।
ভাইরাহাওয়ার গ্লাডিয়েটর্স ও পোখারা রাইনোসের ম্যাচটির মাঝপথেই হানা দেয় বৃষ্টি। টস জিতে ব্যাট করতে নেমে পোখারার প্রথম ২৫ বলে ১২ রান তুলতেই পাঁচ উইকেট হারায়। এরপর ১০.১ ওভারে বৃষ্টি নামলে খেলা বন্ধ হওয়ার আগে সাত উইকেটে ৬৫ রান করে পোখারা। বৃষ্টি না থামায় পরে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

 



আরো সংবাদ


কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব রংপুরে ট্রাকচাপায় ৩ শ্রমিক নিহত উন্নত মানবিক রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবেন অভিনয়শিল্পীরা : তথ্যমন্ত্রী মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন! সমবায় ব্যবস্থাপনায় শৃঙ্খলা ফেরানো জরুরি

সকল