২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এশিয়ান চ্যাম্পিয়নশিপে ১২ শুটার

-

২৯-৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে এশিয়ান অনলাইন শুটিং চ্যাম্পিয়নশিপ। এশিয়ান শুটিং কনফেডারেশনের (এএসসি) আয়োজনে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে বাংলাদেশের ১০ মিটার এয়ার রাইফেল ও ১০ মিটার এয়ার পিস্তলে লড়বেন লাল-সবুজের ১২ জন পুরুষ ও মহিলা শুটার। ১৭ জন থেকে গতকাল ১০ মিটার এয়ার রাইফেল পুরুষ বিভাগে নির্বাচিতরা হলেনÑ আবদুল্লাহ হেল বাকী (১২৫৪.১ স্কোর), রাব্বি হাসান মুন্না (১২৪০.৭ স্কোর) ও রাবিউল ইসলাম (১২৪০.৩ স্কোর)। এই ইভেন্টের বাছাইয়ে বাদ পড়েন রিসালাতুল ইসলাম। মহিলাদের ১০ মিটার এয়ার রাইফেলে সৈয়দা আতকিয়া হাসান (১২৩৭.১ স্কোর), ফারবিন চৌধুরী রিথিকা (১২২৯.৩ স্কোর) ও নাফিসা তাবাসসুম নাতাশা (১২২৭.৭ স্কোর) চূড়ান্ত পর্বে খেলার জন্য নির্বাচিত হন। বাদ পড়েন সুরাইয়া আক্তার ও মনিকা আহমেদ।
এ দিকে পুরুষদের ১০ মিটার এয়ার পিস্তলে নুর হাসান আলিফ (১১১৮-১৫এক্স স্কোর), আবদুর রাজ্জাক (১১১৬-২২এক্স স্কোর) ও শাকিল আহমেদ (১১১০-২৪এক্স স্কোর) নির্বাচিত হয়েছেন। বাদ পড়েছেন সাব্বির আলামিন। মহিলাদের বিভাগে আরমিন আশা (১১৩০-২৬এক্স স্কোর), আরদিনা ফেরদৌস (১১২৩-২৩এক্স স্কোর) ও নিলুফা ইয়াসমিন (১১২২-২০এক্স স্কোর) চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত হলেও বাদ পড়েন আনজিলা আমজাদ।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল