১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এশিয়ান চ্যাম্পিয়নশিপে ১২ শুটার

-

২৯-৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে এশিয়ান অনলাইন শুটিং চ্যাম্পিয়নশিপ। এশিয়ান শুটিং কনফেডারেশনের (এএসসি) আয়োজনে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে বাংলাদেশের ১০ মিটার এয়ার রাইফেল ও ১০ মিটার এয়ার পিস্তলে লড়বেন লাল-সবুজের ১২ জন পুরুষ ও মহিলা শুটার। ১৭ জন থেকে গতকাল ১০ মিটার এয়ার রাইফেল পুরুষ বিভাগে নির্বাচিতরা হলেনÑ আবদুল্লাহ হেল বাকী (১২৫৪.১ স্কোর), রাব্বি হাসান মুন্না (১২৪০.৭ স্কোর) ও রাবিউল ইসলাম (১২৪০.৩ স্কোর)। এই ইভেন্টের বাছাইয়ে বাদ পড়েন রিসালাতুল ইসলাম। মহিলাদের ১০ মিটার এয়ার রাইফেলে সৈয়দা আতকিয়া হাসান (১২৩৭.১ স্কোর), ফারবিন চৌধুরী রিথিকা (১২২৯.৩ স্কোর) ও নাফিসা তাবাসসুম নাতাশা (১২২৭.৭ স্কোর) চূড়ান্ত পর্বে খেলার জন্য নির্বাচিত হন। বাদ পড়েন সুরাইয়া আক্তার ও মনিকা আহমেদ।
এ দিকে পুরুষদের ১০ মিটার এয়ার পিস্তলে নুর হাসান আলিফ (১১১৮-১৫এক্স স্কোর), আবদুর রাজ্জাক (১১১৬-২২এক্স স্কোর) ও শাকিল আহমেদ (১১১০-২৪এক্স স্কোর) নির্বাচিত হয়েছেন। বাদ পড়েছেন সাব্বির আলামিন। মহিলাদের বিভাগে আরমিন আশা (১১৩০-২৬এক্স স্কোর), আরদিনা ফেরদৌস (১১২৩-২৩এক্স স্কোর) ও নিলুফা ইয়াসমিন (১১২২-২০এক্স স্কোর) চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত হলেও বাদ পড়েন আনজিলা আমজাদ।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল