০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


জয়ের খাতা খুলল ঢাকা

-

প্রথম তিন ম্যাচ হারের পর অবশেষে বঙ্গবন্ধু টি-২০ কাপে জয়ের দেখা পেল বেক্সিমকো ঢাকা। গতকাল টুর্নামেন্টের নবম ম্যাচে তামিম ইকবালের ফরচুন বরিশালকে সাত উইকেটে হারিয়েছে মুশফিকুর রহীমের বেক্সিমকো ঢাকা। চার ম্যাচে একটি করে জয় ও তিনটি হারে ঢাকা-বরিশালের পয়েন্ট এখন সমান দুই করে। পাঁচ দলের এই টুর্নামেন্টে রান রেটে এগিয়ে চতুর্থ স্থানে বরিশাল, আর তলানিতে ঢাকা।
১০৯ রান তাড়ায় বেক্সিমকো ঢাকার এক সময় প্রয়োজন ছিল তিন ওভারে ২৫। আবু জায়েদ রাহী ১৮তম ওভারে ৯ দিলে, ঢাকার শেষ দুই ওভারে দরকার হয় ১৬ রানের। সেই ১৬ রান ইয়াসির আলি রাব্বি ও মুশফিকুর রহীম নিলেন পাঁচ বলে। তাসকিন আহমেদকে ওভারের প্রথম ও পঞ্চম বলে দুই ছক্কা মেরে ম্যাচ শেষ করে দেন ইয়াসির। অপরাজিত থাকেন ৪৪ রানে। এতে করে টুর্নামেন্টে জয়ের খাতা খুলল ঢাকা।
রাজশাহীর লক্ষ্য ১৭৭ রান
বঙ্গবন্ধু টি-২০ কাপের ১০ম ম্যাচে মিনিস্টার রাজশাহীকে ১৭৭ রানের টার্গেট দিয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে আগে চট্টগ্রামকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় রাজশাহী। লিটন দাসের অপরাজিত ৫৩ বলে ৭৮, মোসাদ্দেক হোসেনের ২৮ বলে ৪২ রানের সুবাদে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ চট্টগ্রাম। এ রিপোর্ট লেখা পর্যন্ত ব্যাট করতে নেমে ২ ওভারে বিনা উইকেটে ১২ রান সংগ্রহ করেছে রাজশাহী।

 


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল