০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


নতুন সাজে মেসির জেট

-

নতুন করে সাজানো হয়েছে লায়নেল মেসির প্রাইভেট জেট। এখন থেকে প্রকৃতপক্ষে এলিট বিমানে চড়েই পরিবার নিয়ে যেখানে ইচ্ছা ভ্রমণ করতে পারবেন বার্সেলোনা সুপারস্টার। আর্জেন্টাইন একটি কোম্পানি ৩১ বয়সী মেসির প্রাইভেট জেট নতুন করে সাজিয়ে দিয়েছে। একটি রান্নাঘরসহ সংযুক্ত করেছে দু’টি বাথরুম। আসন সংখ্যা বাড়িয়ে উন্নীত করেছে ১৬-তে। প্রয়োজনে সিটগুলো ফোল্ডিংয়ের মাধ্যমে আটটি বেডে রুপান্তরও সম্ভব।
মেসির প্রাইভেট জেটের বাইরের ডিজাইনেও পরিবর্তন আনা হয়েছে। জেটের পেছন ভাগে সংযুক্ত করা হয়েছে বার্সেলোনা তারকার জার্সির নম্বর টেন। এখন থেকে তিনি যেখানেই ল্যান্ড করবেন ভক্তদের বুঝতে মোটেও অসুবিধা হবে না কে আছেন বিমানে! এমনকি মেসির স্ত্রী ও তিন সন্তানের নাম খোদিত করা হয়েছে নতুন করে সাজানো প্রাইভেট জেটে।
মূলত এখনো পর্যন্ত কোনো প্রাইভেট জেটের মালিকানা গ্রহণ করেননি মেসি। তার বর্তমান ব্যক্তিগত বিমানটি একটি আর্জেন্টাইন কোম্পানির কাছ থেকে লিজের মাধ্যমে নেয়া। কোম্পানিটিই নতুন করে সাজিয়ে দিয়েছে মেসির জেটের ভেতর-বাহিরের অবকাঠামো।
গত শনিবার মাঠের ফুটবলেও এলিট কাতারে নিয়ে গেছেন মেসি লা লিগার পারফরম্যান্সের ক্যারিয়ার। প্রথমবারের মতো এক ম্যাচেই ফ্রি-কিক থেকে করেন দুই গোল। এ ছাড়া স্প্যানিশ ফুটবলের ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে লা লিগায় একটানা ১৩ মওসুম ১০ বা ততোধিক গোল করার বিরল কৃতিত্বের জন্ম দেন মেসি।


আরো সংবাদ



premium cement
রামুতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ ২ কারবারী আটক ৪০ ডিগ্রির নিচে নামল দেশের সর্বোচ্চ তাপমাত্রা তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের

সকল