২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


লালমনিরহাটে ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে নিহত ২

দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশা। - ছবি : নয়া দিগন্ত

লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে পাথরবাহী ট্রাক এবং সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে।

শুক্রবার (২ জুন) রাত ৯টার দিকে কালীগঞ্জ উপজেলার কাকিনায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ তাৎক্ষণিক নিহতদের নাম ও পরিচয় নিশ্চিত করতে পারেনি।

এ দুর্ঘটনায় গুরুতর আহত আরো দু’জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় একটি শিশু নিখোঁজ থাকায় পুলিশ ও ফায়ার সার্ভিস তাকে উদ্ধারে কাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী পাথরবাহী একটি ট্রাক অপরদিক থেকে আসা পাটগ্রামগামী একটি সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। সিএনজিতে ড্রাইভারসহ সাতজনের মতো যাত্রী ছিল বলে তারা জানান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো: হাবিবুর রহমান ঘটরার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, যারা মারা গেছেন তাদের লাশ থানায় নেয়া হচ্ছে এবং নিখোঁজ শিশুটিকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল রুশ অগ্রযাত্রার মধ্যেই ভারী হামলা প্রতিহত করল ইউক্রেন কাতার ছাড়তে হলে হামাসের পরবর্তী গন্তব্য কোথায় বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ, আহত ৪ নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ড মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নাটোরে গণধর্ষণের দায়ে তিন কিশোরকে ১০ বছরের আটকাদেশ ঘাটাইলে সংরক্ষিত বনে দুর্বৃত্তের আগুন খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন ও পতাকা অবমাননা মামলার শুনানি ২১ জুলাই ভালুকায় প্রচণ্ড তাপদাহে ২ শিক্ষার্থী অসুস্থ গাজীপুরে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যার দায়ে সাতজনের যাবজ্জীবন

সকল