০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


মেডিক্যাল কলেজের সামনে প্রাণ গেল শ্যালক-দুলাভাইয়ের

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত অ্যাম্বুলেন্স - ছবি : সংগৃহীত

দিনাজপুরে মেডিকেল কলেজ হাসপাতালের সামনে প্রাণ গেলো শ্যালক দুলাভাইয়ের। বেপরোয়া এক ট্রাকচাপায় নিহত হন তারা। এ সময় আহত

শনিবার ভোর ৫টার দিকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপ‌জেলার খানপুর খানপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে মোহাম্মদ আলী (৬৫) ও রা‌জিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে আজগার আলী (৩৫)। এ সময় আহত হয়েছেন মকবুল আলী (৪০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোরে সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে (থ্রি-হুইলার) সাতজন দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়র বাসায় বেড়াতে যাচ্ছিলেন। পথে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে ইজিবাইকের চার্জ কমে যাওয়ায় ধীরে চলছিল। এ সময় দুলাভাই মোহাম্মদ আলী ও তার দুই শ্যালক ইজিবাইক থেকে নেমে যান। বাকিরা ইজিবাইকে চলে যান।

এ সময় ফুলবাড়ী থেকে আসা দ্রুতগতির মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। আহত অবস্থায় একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্রাকটির ধাক্কায় হাসপাতালের বাউন্ডারির বাইরে রাস্তার পাশে সারিবদ্ধভাবে দাঁড়ানো কয়েকটি অ্যাম্বুলেন্স ক্ষতিগ্রস্ত হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছেন। ট্রাক পু‌লি‌শের হেফাজ‌তে থানায় নি‌য়ে আসা হয়েছে। পরিবারের সদস্যরা এলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement