২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


কিশোরগঞ্জে বিজিবি সদস্য হত্যায় ৯৫ জনের বিরুদ্ধে মামলা 

- ছবি : সংগৃহীত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্য রুবেল হত্যায় ৯৫ জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে।
মালার ১নং আসামি করা হয়েছে গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিককে।

পশ্চিম দলিরাম মাঝাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ললিত চন্দ্র রায় কিশোরগঞ্জ থানায় মামলাটি করেন। মামলায় এলাকার ৯৫ জনকে আসামি করা হয়েছে।

হত্যাকাণ্ডে আরো অনেকে জড়িত বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, আসামি মারুফ হোসেন অন্তিক ও তার দলবল ধারালো অস্ত্রসহ বিজিবি সদস্য নায়েক (৭০৪৪৬) রুবেল মন্ডলসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও পুলিং, সহকারি প্রিজাইডিং ও প্রিজাইডিং অফিসারের ওপর হামলা করে। এ সহিংস ঘটনায় রুবেল মন্ডল মুখে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পরেই মাঝাপাড়া গ্রামের নারী-পুরুষ এলাকা ছেড়ে পালিয়ে যায়। কিশোরগঞ্জ থানা পুলিশ তল্লাশী চালিয়ে আটজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়ে দেয়।

গ্রেফতার এড়াতে এলাকাবাসী তাদের বাড়ির মুল্যবান জিনিসপত্র ও গবাদী পশু নিয়ে অন্যত্র অবস্থান করছে। পুরো এলাকা হয়েছে সুনসান।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল বলেন, মামলার তদন্ত করছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ঈদ পুনর্মিলনী ফরিদপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার করা হবে : র‌্যাব মুখোপাত্র ধর্মঘটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহন বন্ধ, দুর্ভোগে মানুষ আমাদের মূল লক্ষ্য মানুষকে জাগিয়ে তোলা : গাজা ইস্যুতে আন্দোলনরত শিক্ষার্থীরা গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা

সকল