২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কিশোরগঞ্জে বিজিবি সদস্য হত্যায় ৯৫ জনের বিরুদ্ধে মামলা 

- ছবি : সংগৃহীত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্য রুবেল হত্যায় ৯৫ জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে।
মালার ১নং আসামি করা হয়েছে গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিককে।

পশ্চিম দলিরাম মাঝাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ললিত চন্দ্র রায় কিশোরগঞ্জ থানায় মামলাটি করেন। মামলায় এলাকার ৯৫ জনকে আসামি করা হয়েছে।

হত্যাকাণ্ডে আরো অনেকে জড়িত বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, আসামি মারুফ হোসেন অন্তিক ও তার দলবল ধারালো অস্ত্রসহ বিজিবি সদস্য নায়েক (৭০৪৪৬) রুবেল মন্ডলসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও পুলিং, সহকারি প্রিজাইডিং ও প্রিজাইডিং অফিসারের ওপর হামলা করে। এ সহিংস ঘটনায় রুবেল মন্ডল মুখে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পরেই মাঝাপাড়া গ্রামের নারী-পুরুষ এলাকা ছেড়ে পালিয়ে যায়। কিশোরগঞ্জ থানা পুলিশ তল্লাশী চালিয়ে আটজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়ে দেয়।

গ্রেফতার এড়াতে এলাকাবাসী তাদের বাড়ির মুল্যবান জিনিসপত্র ও গবাদী পশু নিয়ে অন্যত্র অবস্থান করছে। পুরো এলাকা হয়েছে সুনসান।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল বলেন, মামলার তদন্ত করছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল