০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


সৈয়দপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে যুবক আটক

আটক যুবক মামুন ইসলাম - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টাকালে এক চার্জার অটোচালককে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী। পরে পুলিশ তাকে গ্রেফতার করে থানা হাজতে রেখেছে।

আটক যুবকের নাম মামুন ইসলাম (২১)। তিনি ওই এলাকার মো: নুর ইসলামের ছেলে।

ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ১০টায় শহরের নয়াটোলা কলিমনগর এলাকায়।

জানা যায়, নয়াটোলা এলাকার একটি বাড়িতে মামুন ভাড়া থাকে। পাশের রুমে উত্তরা ইপিজেডকর্মী তালাকপ্রাপ্তা এক নারী তার মেয়েকে নিয়ে ভাড়া থাকেন। মেয়েটি সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা বিদ্যালয়ে অষ্টম শ্রেণীতে পড়ে। বুধবার সকালে মেয়েটির মা ইপিজেড গেলে মেয়েটি একাই বাসায় অবস্থান করছিল। এ সুযোগে সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশী অটোচালক মামুন মেয়েটিকে একা পেয়ে ঘরে ঢুকে তার শ্লীলতাহানির চেষ্টা করেন। এসময় মেয়েটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে দেখতে পায় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ও ধস্তাধস্তির শব্দ পাওয়া যাচ্ছিল। লোকজন দরজা ভাঙ্গার চেষ্টা করে পরে থানায় খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে দু’জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। মেয়েটির অভিযোগের প্রেক্ষিতে অটোচালক যুবকটিকে গ্রেফতার করে হাজতে রাখা হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো: আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ফোর্স পাঠিয়ে ছেলে ও মেয়েকে থানায় আনা হয়েছে। পরে মেয়েটির মা ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ দেয়ায় গ্রেফতার মামুনকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement