২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে বাথরুম থেকে তরুণীর রক্তাক্ত লাশ উদ্ধার

রাজশাহীতে বাথরুম থেকে তরুণীর রক্তাক্ত লাশ উদ্ধার - প্রতীকী ছবি

রাজশাহীতে নির্মাণাধীন একটি ভবনের বাথরুম থেকে এক তরুণীর (২৫) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে। এর আগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

বুধবার (২৭ মার্চ) সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোগ্রামে নির্মাণাধীন একটি ভবনে স্থানীয়রা ওই তরুণীর লাশটি দেখতে পান। পরে স্থানীয়দের সংবাদের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর দুপুরে লাশটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো: ওসমান গণমাধ্যমকে জানান, সুরতহাল করার সময় নিহত তরুণীর পেট ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। প্রাথমিকভাবে তাদের ধারণা মঙ্গলবার (২৬ মার্চ) দিবাগত রাতের পর কোনো এক সময় তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

তিনি জানান, নির্মাণাধীন ভবনটি ওই গ্রামের পিয়াস নামের এক ব্যক্তির। একসাথে ভবনের নিচতলা ও দোতলার কাজ চলছে। তাই ভবনটিতে কেউই থাকেন না। আর নিহত তরুণীর লাশটি তারা ভবনের দোতলার বাথরুমের ভেতর পড়ে থাকা অবস্থায় পেয়েছেন। তবে এখন পর্যন্ত নিহত তরুণীর পরিচয় শনাক্ত করতে পারেননি। কে বা কারা তাকে ওই নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে এমন নৃশংসভাবে খুন করল তা উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন গণমাধ্যমকে জানান, পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এছাড়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। নিহত ওই তরুণীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় পুলিশ মামলা করবে। পরে পরিচয় মিললে সে অনুযায়ী আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু?

সকল