০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় প্রতিপক্ষের ছরিকাঘাতে আ’লীগের নেতাসহ আহত ৫

বগুড়ায় প্রতিপক্ষের ছরিকাঘাতে আ’লীগের নেতাসহ আহত ৫। - প্রতীকী ছবি

বগুড়ায় প্রতিপক্ষের ছরিকাঘাতে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ একই পরিবারের পাঁচজন আহত হয়েছে।

শনিবার সকাল ৯টায় বগুড়া পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে ফুলবাদীতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন বগুড়া শহরের ফুলবাড়ী মৃধাপাড়া এলাকার ইদ্রিস আলী মৃধা, তার বড় ছেলে রফিকুল ইসলাম অরুন, মেঝো ছেলে রাজ মাহমুদ কাওছার, ছোট ছেলে মোহাম্মদ আলী ও অরুনের ছেলে শাওন মৃধা। আহত অরুণ পৌর আওয়ামী লীগের ১৮ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ও কাউছার একই ওয়ার্ডের যুবলীগের সভাপতি।

বগুড়া সদর থানার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান জানান, সকাল ৯টায় ফুলবাড়ী দক্ষিণপাড়ার পাতিত হাসান ও আবুল কালামের মধ্যে জমিজমা-সংক্রান্ত বিরোধ নিয়ে ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাজু হোসেন পাইকাড়ের অফিসে বৈঠকের কথা ছিল। বৈঠকে বসার আগেই দু‘পক্ষের মধ্যে মারধর ও ছুরিকাঘাতের হয়। এতে একই পরিবারের পাঁচজন আহত হয়। তাদের মধ্যে কাওছারের অবস্থা গুরুতর।

পৌর কাউন্সিলর রাজু হোসেন পাইকাড় বলেন, ‘জমি নিয়ে সালিশ শুরুর আগেই তারা নিজেদের মধ্যে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।’


আরো সংবাদ



premium cement
তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

সকল