৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মহাদেবপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

-

নওগাঁর মহাদেবপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ছাত্রছাত্রীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে মহাদেবপুর উপজেলা প্রশাসন।

২০২০-২১ অর্থবছরে সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠীর জন্য বাস্তবায়নাধীন বিশেষ এলাকার উন্নয়ন সহায়ক কর্মসূচির আওতায় মহাদেবপুরে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের বরাদ্দ থেকে ক্ষুদ্র নৃগোষ্ঠীর ছাত্রছাত্রীদের মাঝে এ বাইসাইকেল ও অর্থ বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো: মিজানুর রহমান মিলনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি আলহাজ ছলিম উদ্দীন তরফদার সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: আহসান হাবীব ভোদন ও সহকারী কমিশনার (ভূমি) মো: রফিকুল ইসলাম।

একাডেমিক সুপার ভাইজার মো: ফরিদুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মাধ্যমিক শিক্ষা অফিসার মো: হাবিবুর রহমান প্রমুখ।

এ সময় ২০ জন উপজাতীয় ছাত্রীকে ২০টি বাইসাইকেল ও ৪৫ জন ছাত্রছাত্রীর মাঝে ১ লাখ ৬২ হাজার টাকা বিতরণ করা হয়। পরে মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতার চেক ও সনদপত্র বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement