২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে বিধবাকে বাড়িতে ডেকে হত্যার অভিযোগ

বড়াইগ্রামে বিধবাকে বাড়িতে ডেকে হত্যার অভিযোগ - ফাইল ছবি

নাটোরের বড়াইগ্রামে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে জাম্বিয়া বেওয়া (৪৫) নামের এক বিধবা নারীকে বাড়িতে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত লইমুদ্দিন স্বপরিবারে পলাতক রয়েছেন।

সোমবার উপজেলার গড়মাটি গ্রামের লইমুদ্দিনের বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি পাবনার চাটমোহর উপজেলার হরিপুর গ্রামের মৃত আফসার আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, স্বামীর মৃত্যুর পরে তিনি বড়াইগ্রামের গড়মাটি গ্রামে বাবার বাড়িতে বসবাস করতেন। তিনি ধানের চাতালে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। তিনি জমানো বেশ কিছু টাকা প্রতিবেশী লইমুদ্দিনকে সুদের উপরে ধার দেন। এনজিও থেকেও ৫০ হাজার টাকা ঋণ তুলে তিনি তাকে দেন। কিন্তু এসব টাকার কিস্তি ঠিকমত না দেয়ায় লইমুদ্দিনের সাথে জাম্বিয়া বেগমের দ্বন্দ্ব হয়। পরে বিষয়টি মিটমাটের কথা বলে রোববার সন্ধ্যায় লইমুদ্দিন জাম্বিয়াকে তার বাড়িতে ডেকে নেন। রাতে তিনি আর বাড়ি ফিরে আসেননি। সোমবার সকালে লইমুদ্দিন মোবাইলে করে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান, জাম্বিয়া তার তামাকের ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

নিহতের ভাতিজা সাহাবুল ইসলাম জানান, আমার ফুফুর দেয়া কয়েক লাখ টাকা আত্মসাতের জন্যই লইমুদ্দিন তাকে হত্যা করে বাড়ির একটি ঘরে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করেছেন। আমরা থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছি।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম মৃধা জানান, এটা হত্যা না আত্মহত্যা সে ব্যাপারে তদন্ত চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল