০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


মাকে দেখতে না পারায় অভিমানে গৃহবধূর আত্মহত্যা

- প্রতীকী ছবি

অসুস্থ মাকে দেখতে বাবার বাড়ি যেতে না দেয়ায় অভিমানে কীটনাশক পানে গৃহবধূ সাথী খাতুন (২২) আত্মহত্যা করেছেন।

গৃহবধূ সাথী খাতুন চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা কাজীপাড়া গ্রামের আবদুল মালেকের স্ত্রী। সোমবার সকালে তার মৃত্যু হয়।

প্রতিবেশীরা জানান, সাথী খাতুনের মা চায়না খাতুন অসুস্থ হলে তিনি রোববার রাতে মাকে দেখতে যাওয়ার কথা স্বামীকে জানান। কিন্তু স্বামী আব্দুল মালেক স্ত্রীকে বাবার বাড়ি যেতে নিষেধ করেন। অসুস্থ মাকে দেখতে যেতে না দেয়ায় স্বামীর ওপর অভিমান করে সাথী খাতুন ঘরে রাখা কীটনাশক পান করেন। কিছুক্ষণ পর অসুস্থ হলে প্রথমে তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে পাবনা সদর হাসপাতালে নেয়ার পথে সোমবার সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।


আরো সংবাদ



premium cement
আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ চীন কিভাবে ইরানকে নিষেধাজ্ঞা মোকাবেলায় সাহায্য করছে হবিগঞ্জে এপেক্স শো-রুমে আগুন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের দল ঘোষণা পশ্চিমি রাষ্ট্রগুলো সরাসরি সম্পৃক্ত হলে রাশিয়া ইউক্রেন যুদ্ধ তীব্রতর করতে পারে চলমান তাপপ্রবাহের শেষ দিন আজ! ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয় গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব ‘ইতিবাচক মনোভাব’ নিয়ে বিবেচনা করছে হামাস ই-ফাইলিং এবং ই-রিটার্ন : একটি ঝামেলা-মুক্ত কর-মওসুম এক যুগের অপেক্ষা ঘোচাল কলকাতার ভারত-চীন-মার্কিন, কোন জেরে বাংলাদেশ

সকল