৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


পুঠিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ১, চালক আটক

- ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় বাসের চাপায় আনারুল ইসলাম (৩৭) নামের একজন ডাব ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বাস চালককে আটক করেছেন।

আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বেলপুকুর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনারুল ইসলাম চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামের মকছেদ আলীর ছেলে। আর আটককৃত বাস চালক রফিকুল ইসলাম (৪২) বগুড়া শিবগঞ্জ এলাকার আবুল কাশেমের ছেলে।

বেলপুকুর মেট্রোপলিটন থানার ওসি আলমগীর হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আনারুল সাইকেলে করে ডাব নিয়ে বেলপুকুর বাজারে বিক্রি করতে যাচ্ছিছিলেন। এমন সময় রাজশাহী থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বিআরটিসির একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে নিহত হন।

দুর্ঘটনার পর ঘাতক বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। তবে ওই দুর্ঘটনায় বাসের কোনো যাত্রী আহত হয়নি। আমরা চালককে আটক করেছি। আর এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪ রাজনীতির মাঠে যেভাবে খেলছেন ইউসুফ পাঠান মার্কিন রণতরীতে হাউছিদের হামলা ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প

সকল