০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


পুঠিয়ায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

পুঠিয়ায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু -

রাজশাহীর পুঠিয়ায় খড়িরঘরে সাপের কামড়ে কামরুনাহার (৪০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের জিল্লুর রহমানের স্ত্রী। রোববার দুপুরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকালে ওই গৃহবধূ রান্নার জন্য খড়ি আনতে যান। সে সময় খড়ির মধ্যে থাকা সাপ তাকে কামড় দেয়। পরে পরিবারের লোকজন তাকে রামেক হাসপাতালে ভর্তি করেন। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে রোববার সন্ধ্যায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
দেশের সামগ্রিক অর্থনীতিতে চারটি ঘাটতি রয়েছে : ড. দেবপ্রিয় বাল্টিক অঞ্চলের সুরক্ষা মজবুত করছে জার্মানি যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ বিপদে জিম্বাবুয়ে, ম্যাচের নিয়ন্ত্রণে বাংলাদেশ আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর কারো মা যেন না হারায় সে জন্য কাজ করবো : স্বাস্থ্যমন্ত্রী কৃষকদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী চেয়ারম্যান পদে রফিকুল ইসলামের প্রার্থিতা হাইকোর্টে বহাল প্যারিস জয় করে কি ফাইনালে যেতে পারবে ডর্টমুন্ড ভারতে তৃতীয় দফার ভোট : পশ্চিমবঙ্গে সহিংসতা, বোমা, মারধর

সকল