১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


চাটমোহরে বিল থেকে কৃষকের লাশ উদ্ধার

চাটমোহরে বিল থেকে কৃষকের লাশ উদ্ধার - সংগৃহীত

বোনা আমন ধানের জমির ভাসমান কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের কুমারগাড়া সরদারপাড়া গ্রামের সিদ্দিকুর রহমান (৫০) নামক এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার দিনের যে কোন সময়ে এ ঘটনা ঘটেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। সিদ্দিকুর রহমান উক্ত গ্রামের মৃত কোবাদ সরকারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল ৯ টার দিকে সিদ্দিকুর রহমান বাড়ির পাশের খলিশাগাড়ি বিলে বোনা আমন ধানের জমির ভাসমান কচুরিপানা পরিষ্কার করতে যায়। সারাদিন বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন যায়গায় তার খোঁজ করে। অবশেষে সন্ধ্যার পর উক্ত বিল থেকে তার মৃত দেহ উদ্ধার করে স্বজনরা।

ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে কেউ আমাকে অবহিত করে নি। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।


আরো সংবাদ



premium cement
গাজার রাফাহ সীমান্ত কেন এত গুরুত্বপূর্ণ? মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত

সকল