১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চাটমোহরে বিল থেকে কৃষকের লাশ উদ্ধার

চাটমোহরে বিল থেকে কৃষকের লাশ উদ্ধার - সংগৃহীত

বোনা আমন ধানের জমির ভাসমান কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের কুমারগাড়া সরদারপাড়া গ্রামের সিদ্দিকুর রহমান (৫০) নামক এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার দিনের যে কোন সময়ে এ ঘটনা ঘটেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। সিদ্দিকুর রহমান উক্ত গ্রামের মৃত কোবাদ সরকারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল ৯ টার দিকে সিদ্দিকুর রহমান বাড়ির পাশের খলিশাগাড়ি বিলে বোনা আমন ধানের জমির ভাসমান কচুরিপানা পরিষ্কার করতে যায়। সারাদিন বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন যায়গায় তার খোঁজ করে। অবশেষে সন্ধ্যার পর উক্ত বিল থেকে তার মৃত দেহ উদ্ধার করে স্বজনরা।

ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে কেউ আমাকে অবহিত করে নি। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল