৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় করোনায় আরো ২ জনের মৃত্যু

ইউএনওসহ আক্রান্ত ৪৫
বগুড়ায় করোনায় আরো ২ জনের মৃত্যু -

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া জেলার শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর কবিরসহ ৪৫ জন করোনা শনাক্ত হয়েছেন এবং সুস্থ্য হয়েছেন ৬১ জন।

এর আগে বগুড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন সোনাতলা ও নন্দীগ্রামের ইউএনও।

করোনা আক্রান্তে মৃত দুই জন হলেন, বগুড়া সদর উপজেলার গোদারপাড়ার গোলাম মোস্তফা (৪৫) ও সিরাজগঞ্জের বাসিন্দা রেজাউল করিম (৫৬)।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা: ফারজানুল ইসলাম শুক্রবার জানান, বগুড়ায় ২০০ নমুনার ফলাফলে ৪৫ জন শনাক্ত হয়েছেন। এদের মধ্যে পুরুষ ২৬ জন, নারী ১৭ জন, শিশু ২ জন।

উপজেলাভিত্তিক আক্রান্তরা হলেন, সদরে ২৯ জন, শাজাহানপুরে ৬ জন, ধুনটে ৪ জন, শেরপুরে ২ জন, শিবগঞ্জ, দুপচাঁচিয়া, কাহালু ও গাবতলীতে একজন করে।

এ নিয়ে বগুড়া জেলায় মোট আক্রান্ত ৫ হাজার ৯৪ জন। মোট সুস্থ্য ৩ হাজার ৮৩৩। মোট মৃত্যু ১১৪ জন। আইসোলেশনে ও চিকিৎসাধীন রয়েছেন ১ হাজার ১৪৭ জন।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল