০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


কোরবানির পশুবাহী যানবাহনে চাঁদাবাজি সহ্য করা হবে না : নাটোরের পুলিশ সুপার

কোরবানির পশুবাহী যানবাহনে চাঁদাবাজি সহ্য করা হবে না : নাটোরের পুলিশ সুপার - ছবি : নয়া দিগন্ত

কোরবানির হাটসহ পশুবাহী যানবাহনে দলীয় লোকজন বা পুলিশের কোনো সদস্য চাঁদাবাজি করলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দিয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেছেন, জেলার কোথাও ইজারাবিহীন সাময়িক কোনো পশুর হাট বসতে দেয়া হবে না। হাটে বা পশু বহনের কাজে নিয়োজিত পরিবহনে কোনো প্রকার চাঁদাবাজী চলবে না। জাল টাকা প্রতিরোধে হাটে পুলিশের পক্ষ থেকে মেশিন বসানোসহ সাদা পোশাকের পুলিশ নিয়োজিত থাকবে।

তিনি শনিবার দুপুরে বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জেলার সকল পশুহাটের ইজারাদার, গরুর খামারি ও ব্যবসায়ীদের নিয়ে হাটের নিরাপত্তা ও পরিবহনে চাঁদাবাজি বন্ধে আয়োজিত মতবিনিময় সভায় এ সব কথা বলেন।

সভায় বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাসের সঞ্চালনায় অন্যদের মধ্যে বনপাড়া পৌরসভার মেয়র অধ্যাপক কেএম জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, হাট ইজারাদার মোস্তারুল ইসলাম আলম, ওয়াজেদ আলী সোনার, আব্দুল খালেক ও আনিসুর রহমান, গরুর খামারী রেকাত আলী ও শরীফুল ইসলাম বক্তব্য রাখেন। ইজারাদার ও খামারিরা তাদের বক্তৃতায় পশু বাজারজাতকরণ ও হাট পরিচালনায় নানা সমস্যার কথা তুলে ধরেন।


আরো সংবাদ



premium cement