২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে দুর্ঘটনায় ইউএনও আহত

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ফুলপুরে উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম প্রিন্স গুরুতর আহত হয়েছেন। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার ভোর ৬টার দিকে ফুলপুর উপজেলার হরিরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফুলপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল আহমেদ জানান, নির্বাচনী দায়িত্ব পালনের জন্য ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গাড়ি নিয়ে ফুলপুর উপজেলার হরিরামপুর নামক এলাকায় পৌঁছালে শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউএনওর গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী আরিফুল ইসলাম প্রিন্স গুরতর আহত হন।

তিনি আরো বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও গাড়ির হেলপারকে প্রায় এক কিলোমিটার এলাকা দৌঁড়ে তাকে আটক করা হয় এবং বাসটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল