২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রামেক হাসপাতালে করোনায় বন কর্মকর্তার মৃত্যু

রামেক হাসপাতালে করোনায় বন কর্মকর্তার মৃত্যু - প্রতীকী ছবি

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত এক বন কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে ওই কর্মকর্তার (৫৫) মৃত্যু হয়।

গত শনিবার করোনার উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে ভর্তি হওয়া মৃত বন কর্মকর্তা নিয়ামতপুর উপজেলার পানিহারা গ্রামের বাসিন্দা।

হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, ভর্তির সময় তার করোনার সবগুলো উপসর্গই ছিলো। শারীরিক অবস্থা ভালো ছিলো না। তাই তাকে আইসিইউতে রাখা হয়। এরপর গত রোববার তার নমুনা সংগ্রহ করা হয় এবং সোমবার হয় পরীক্ষা। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পর দিনই তিনি মারা গেলেন।

জানা গেছে, শফিউর রহমান পেশায় একজন বন কর্মকর্তা হিসেবে কক্সবাজারে কর্মরত ছিলেন। তার পরিবার রাজশাহী মহানগরীর কুমারপাড়া এলাকায় ভাড়া থাকেন। সম্প্রতি কক্সবাজার থেকে রাজশাহী এসে তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শফিউর রহমান মারা যাওয়ায় রাজশাহী বিভাগে মৃতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়ালো। শফিউরের মৃত্যুর আগে রাজশাহী, সিরাজগঞ্জ ও নওগাঁয় দুজন করে এবং নাটোর ও বগুড়ায় একজন করে করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়েছে। বিভাগের আট জেলায় সোমবার পর্যন্ত শনাক্ত হয়েছেন ৯৬২ জন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল