০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে যুবকের মৃত্যু

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে যুবকের মৃত্যু -

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক যুবক (২৭) মত্যুবরণ করেছেন। সোমবার সাড়ে সকাল ১০টার দিকে সিলেট থেকে আসার মৃত্যু হয় তার।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ওই যুবক গত চার বছর থেকে সিলেটে প্রাণ-আরএফএল কোম্পানিতে চাকরি করে আসছিলেন। করোনা মহামারির কারণে সারাদেশে লকডাউনের প্রেক্ষিতে তিনিও ওই সময় বাড়িতে চলে আসেন। কিছুদিন বাড়ি থাকার পর এপ্রিলের প্রথম সপ্তাহে তিনি সিলেটে গিয়ে আবার কাজে যোগ দেন।

গত তিন দিন আগে সুমন প্রচণ্ড গলাব্যথা নিয়ে অসুস্থ হয়ে পডেন। খবর পেয়ে গত রোববার সুমনের স্ত্রী ও তার বাবা সিলেট যান। সেখান থেকে অসুস্থ সুমনকে নিয়ে রোববার রাতে মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে সোমবার সকাল সাড়ে দশটার দিকে সিরাজগঞ্জ এলাকায় পৌঁছুলে প্রণ্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি মারা যান।

গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বলেন, খবর পেয়ে সুমনের মৃতদেহ সরাসরি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। করোনা উপসর্গে তার মৃত্যু হওয়ায় থেকে করোনা পরীক্ষার জন্য লাশ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। এদিন বিকেলে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীদের উপস্থিতিতে তার গ্রামের বাড়িতে শেষকৃত্য সম্পন্ন করা হয়।


আরো সংবাদ



premium cement
সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস গাজীপুরে ট্রেন দুর্ঘটনার প্রায় ৩২ ঘণ্টা পর আপ লাইন চালু ফের টেকনাফ সীমান্ত দিয়ে পালিয়ে এলো মিয়ানমারের ৪০ বিজিপি রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার

সকল